Responsive Advertisement

করোনার টিকা সনদ সংগ্রহ করবেন কিভাবে - How to Download Covid Vaccine Certificate

করোনার টিকা সনদ সংগ্রহ করবেন কিভাবে | How to Download Covid Vaccine Certificate | টিকা সনদ সংগ্রহ 






করোনার টিকা সনদ সংগ্রহ করবেন কিভাবে | টিকা সনদ সংগ্রহ | how to download covid vaccine certificate.The vaccination certificate is very important when you travel abroad, or in an important place, hospital, government office, or any government collaboration. Then you have to show it. Otherwise you have to test the corona. In this video I will show you how to download Corona Vaccine Certificate. You can only download once you have registered for the Corona Vaccine and completed the two-dose vaccine.
করোনার টিকা সনদ সংগ্রহ,টিকা সনদ সংগ্রহ,করোনার টিকা সনদ,করোনা সনদ,করোনা টিকা সার্টিফিকেট,করোনা সনদ সংগ্রহ,ভ্যাকসিন সনদ সংগ্রহ,করোনা টিকা সনদ সংগ্রহ,করোনা ভ্যাকসিন সনদ,করোনা টিকা রেজিষ্ট্রেশন,করোনা টিকা সনদ,করোনা টিকা নিবন্ধন পদ্ধতি,কিভাবে করোনা টিকা নিবন্ধন করবো,টিকা সনদ,করোনা টিকা সনদ সংগ্রহ করুন ঘরে বসে,করোনা টিকা কিভাবে পাবো,করোনা টিকা দেওয়ার উপায়,করোনা টিকা পাওয়ার উপায়,করোনার টিকা সনদ ডাউনলোড,করোনা সার্টিফিকেট,টিকা সনদ ডাউনলোড,করোনা টিকা নিবন্ধন how to get covid-19 vaccine certificate,করোনার টিকা সনদ সংগ্রহ,টিকা সনদ সংগ্রহ,করোনার টিকা সনদ,ভ্যাকসিন সনদ সংগ্রহ,টিকা সনদ,করোনা সনদ সংগ্রহ,টিকা সনদ ডাউনলোড,করোনা সনদ,করোনা টিকা সনদ,করোনা টিকা সনদ সংগ্রহ,করোনা টিকা সনদ সংগ্রহ করুন ঘরে বসে,কিভাবে টিকা সনদ সংগ্রহ করবেন,vaccine certificate,covid 19 vaccine certificate,how to download covid-19 vaccine certificate in bangladesh,how to download vaccination certificate,vaccine,covid vaccine,covid-19 vaccine,how to





Tech Bangla Online চ্যানেলটি সাবসক্রাইব করে আমাদের চ্যানেলের সাথেই থাকবেন এবং কমেন্ট করে অনুপ্রাণিত করবেন। ভিডিওটি দেখার জন্য আপনাকে ধন্যবাদ
please subscribe ✅এখনে ক্লিক করে সাবস্ক্রাইব করুন✅

করোনা সংক্রমণ প্রতিরোধে টিকার দুই ডোজ নেয়ার একদিন পর থেকেই সুরক্ষা অ্যাপ থেকে টিকা সার্টিফিকেট বা সনদপত্র সংগ্রহ করা যাবে। এজন্য আগে টিকার প্রথম ও দ্বিতীয় ডোজ নিতে হবে। পরে সুরক্ষা অ্যাপে অনলাইন থেকেই সার্টিফিকেট ডাউনলোড করে প্রিন্ট করা যাবে।


 জাতীয় কোভিড-১৯ ভ্যাকসিন পরিকল্পনার একটি সূত্রে জানা গেছে, গত দুই দিন আগে সুরক্ষা অ্যাপে টিকা সনদ ক্যাটাগরি যোগ করা হয়েছে। এর আগে সেভাবে এই ক্যাটাগরি সক্রিয় ছিলো না।

সুরক্ষা অ্যাপে দেখা গেছে, অ্যাপটিতে মোট ৮টি ক্যাটাগরি দেয়া আছে। এর মধ্যে টিকা সনদ ৫ নাম্বার ক্যাটাগরিতে আছে। এখানে ক্লিক করলেই আপনাকে একটা ফরম দেয়া হবে। এই ফরমে জাতীয় পরিচয়পত্র নম্বর ও জন্ম তারিখ (জাতীয় পরিচয়পত্র অনুযায়ী) প্রদান করে ‘যাচাই করুণ’ বাটনে ক্লিক করলে নিবন্ধনের সময় প্রদানকৃত মোবাইল নম্বরে একটি OTP কোড SMS এর মাধ্যমে পাঠানো হবে, তা পরবর্তী OTP কোড ঘরে প্রদান করে ‘টিকা সনদপত্র ডাউনলোড’ বাটনে ক্লিক করলে টিকা সনদ সংগ্রহ করা যাবে।

এ বিষয়ে জানতে চাইলে স্বাস্থ্য অধিদপ্তরের মুখপাত্র অধ্যাপক ডা. রোবেদ আমিন বাংলাদেশ জার্নালকে বলেন, ‘গত দুই দিন আগে এই ক্যাটাগরি ‘টিকা সনদ’ সচল হয়েছে। এর আগে এখান থেকে সনদ সংগ্রহ করা যেতো না। আর ইতিমধ্যে অনেকেই সনদপত্র সংগ্রহ করা শুরু করেছে।’

রোবেদ আমিন জানান, তিনি নিজেও সনদপত্র সংগ্রহ করেননি। আজ সনদপত্র সংগ্রহের চেষ্টা করবেন।

তিনি আরো জানান, দুই ডোজ সম্পূর্ণ হয়েছে এমন মেসেজ যারা পাচ্ছেন তারাই সুরক্ষা অ্যাপ থেকে করোনা টিকার সার্টিফিকেট বা সনদপত্র সংগ্রহ করতে পারবেন।

উল্লেখ্য, বুধবার পর্যন্ত দেশে টিকার জন্য নিবন্ধন করেছেন ৭১ লাখ ৬৮ হাজার ৮০৯ জন। এর মধ্যে প্রথম ডোজ টিকা পেয়েছেন ৫৭ লাখ ৬১ হাজার ৯০২ জন। আর দ্বিতীয় ডোজ টিকা পেয়েছেন ১৮ লাখ ১৫ হাজার ৯৮৭ জন।

গত ৭ ফেব্রুয়ারি থেকে সারাদেশে একযোগে করোনাভাইরাসের টিকা দান কর্মসূচি শুরু হয়।



করোনার টিকা সনদ সংগ্রহ করবেন কিভাবে,how to download covid vaccine certificate,tech bangla online,covid vaccine certificate,vaccine certificate download,corona vaccine certificate,করোনা টিকা,টিকা সনদ,টিকা সনদ ডাউনলোড,covid vaccine,vaccine certificate,covid-19 vaccine,করোনার টিকা সনদ সংগ্রহ,করোনার টিকা সনদ,covid 19 vaccine certificate,টিকা সনদ সংগ্রহ,করোনা টিকা নিবন্ধন,করোনা টিকা পাওয়ার উপায়,করোনার টিকা সনদ ডাউনলোড,vaccine,করোনা সনদ,করোনা টিকা সার্টিফিকেট,করোনা টিকা কিভাবে পাবো,করোনা ভ্যাকসিন নিবন্ধন ফরম,করোনা টিকা নিবন্ধন পদ্ধতি,করোনা টিকা দেওয়ার উপায়,করোনা টিকা সার্টিফিকেট,corona tika nibondhon,corona vaccine registration,করোনা টিকা পাওয়ার উপায়,করোনা ভ্যাকসিন নিবন্ধন,করোনা ভ্যাকসিন সনদ,করোনা সনদ,করোনা সার্টিফিকেট,করোনা টিকা রেজিষ্ট্রেশন,কিভাবে করোনা টিকা নিবন্ধন করবো,করোনার টিকা সনদ,করোনার টিকা সনদ সংগ্রহ,ভ্যাকসিন সনদ সংগ্রহ,vaccination certificate download

Post a Comment

Previous Post Next Post